শনিবার, ১১ মে ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নির্বাচনের পর বাড়ি ফিরেই মারধরের শিকার বিএনপিকর্মী মেয়ের জন্য বিশেষ আয়োজন পরীর মাস্টার্সেও পরীক্ষার মাধ্যমে ভর্তির কথা ভাবা হচ্ছে: ঢাবি উপাচার্য নৈরাজ্য করলে ডাবল শিক্ষা পাবে বিএনপি, আমরা বসে নেই: ওবায়দুল কাদের জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা, বিপাকে দেড়শতাধিক কৃষক নিজ বাড়িতে চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত বাংলাদেশের জন্য মনোনীত মার্কিন বিশেষ রাষ্ট্রদূত মিল আগে যেসব দায়িত্ব পালন করেছেন
রূপগঞ্জ ট্র্যাজেডি : ভবনের পাঁচ ও ছয় তলায় শুরু উদ্ধার অভিযান

রূপগঞ্জ ট্র্যাজেডি : ভবনের পাঁচ ও ছয় তলায় শুরু উদ্ধার অভিযান

স্বদেশ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কর্ণগোপে হাসেম ফুড লিমিটেডের ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ভবনটির পাঁচ ও ছয় তলায় উদ্ধার অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস। শনিবার সকালে তৃতীয় দিনের মতো এই অভিযান শুরু করা হয়।

এর আগে শুক্রবার অগ্নিকাণ্ডে ভবনটিতে আটকে পড়া হতাহতের উদ্ধারে সারা রাত অভিযান চালায় ফায়ার সার্ভিস।

বৃহস্পতিবার বিকেল ৫টায় এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিটের সম্মিলিত প্রচেষ্টায় ২২ ঘণ্টা পর শুক্রবার সন্ধ্যায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ফায়ার সার্ভিসের সদস্যরা অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত ৫৩ জনের লাশ উদ্ধার করেছে।

ওদিকে শ্রমিক এবং তাদের স্বজন ছাড়াও ফায়ার সার্ভিসের সূত্রে বলা হচ্ছে, কারখানা ভবনের চার তলায় ছাদে ওঠার সিঁড়ির মুখের দরজাটি তালা বন্ধ থাকায় অনেক মানুষ ছাদে উঠে প্রাণরক্ষা করতে পারেননি।

তবে ওই কোম্পানির একজন ব্যবস্থাপক এই অভিযোগ অস্বীকার করেছেন।

আগুন লাগার কারণ খুঁজতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন তদন্তের ঘোষণা করেছে।

 

বিস্তারিত আসছে…

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877